নতুনের চাওয়া
- মোঃ নাসির উদ্দীন - চেতনা কাব্য ০২-০৫-২০২৪

হে নতুন সূর্য
ভুলিয়ে দাও, আছে যত দূঃখ বেদনা
তোমার সোনালি আলোয়।

হে নতুন সকাল
উড়িয়ে নিয়ে যাও, না পাওয়ার বেদনা
তোমার স্নিগ্ধ হাওয়ায়।

হে নতুন দুপুর
পুড়িয়ে দাও, হিংসা/দ্বেষ/গাত্রদাহ ছলনা
তোমার পবন ঝড়ায়।

হে নতুন গোধূলি
অপেক্ষারা ক্লান্ত হতে হতে প্রতীক্ষায় খোলশ আবৃত করে
তোমার মিষ্টি রোদের মায়ায়।

হে নতুন বছর
তুমি নিয়ে এসো, সুখ-শান্তি আর ভালবাসার
অফুরন্ত ঝুরি মহিমা ময়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।